• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘূর্ণিঝড়কবলিত এলাকায় ত্রাণ নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১, ২০২৪, ১২:২৮ পিএম
ঘূর্ণিঝড়কবলিত এলাকায় ত্রাণ নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ

ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত দুর্গতদের মধ্যে শুকনো খাবার বিতরণের লক্ষ্যে সাতক্ষীরা, ꧒খুলনা ও বাগেরহাট যাচ্ছে আওয়ামী লীগের ত্রাণ ও ꦑসমাজকল্যাণবিষয়ক উপকমিটির ১১ সদস্যের একটি প্রতিনিধিদল।

শনিবার (১ জুন) বিকেল ৩টায় সাতক্ষীরা শ্যামনগর এবং পরের দিন রোববার  (২ জ♌ুন) খুলনা ও বাগেরহাটে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মধ্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটি শুকনো খাবার বিতরণ করবে।

এর আগে, শুক্রবার আওয়ামী লীগের দপ্তর থেকে এ তথܫ্য জানানো হয়েছে।

ত্রাণ বিতরণকালে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ✱আ ফ ম বাহাউদ্দীন নাছিম♎, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য গ্লোরিয়া সরকার ঝর্ণাসহ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্যরা উপস্থিত থাকবেন।

বিষয়টি নিশ্চিত করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন। তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। সাধারণ মানুষের যেকোনো দুর্দিনে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে। সাম্প্রতিক যে ঘূর্ণিঝড়টি হয়েছে তাতে সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাটে অঞ্চলের মানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হ☂াসিনার নির্দেশক্রমে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওইসব অঞ্চলের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত দুর্গতদের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছে দিবেন।

Link copied!